আজ, বুধবার


৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জমকালো আয়োজনে দেওয়া হলো চার্টার্ড অ্যানুয়াল অ্যাওয়ার্ড

শনিবার, ২০ এপ্রিল ২০২৪
জমকালো আয়োজনে দেওয়া হলো চার্টার্ড অ্যানুয়াল অ্যাওয়ার্ড
সংবাদটি শেয়ার করুন....

স্টাফ রিপোর্টা : ২০২৩ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত যারা নিজ নিজ লক্ষমাত্রা অর্জনে সক্ষম হয়েছেন তাদেরকে বিভিন্ন ক্যাটাগরিতে ‘চার্টার্ড অ্যানুয়াল অ্যাওয়ার্ড-২০২৩’ প্রদান করা হয়েছে। চার্টার্ড লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অ্যানুয়াল অ্যাওয়ার্ডস নাইট প্রোগ্রাম-২০২৩ বুধবার (১৭ এপ্রিল) রাজধানীর হোটেল শেরাটনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করা হয়। কোম্পানির সিইও এস এম জিয়াউল হক, এফএলএমআই উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ইঞ্জিঃ মোঃ নুরুল আকতার, পরিচালক মোহাঃ নূর আলী, নিরপেক্ষ পরিচালক মোহাম্মদ ফোরকান উদ্দিন, এফসিএ সহ কোম্পানির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। এসময় কোম্পানিটির ব্যাংকাস্যুরেন্স চ্যানেলের উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে সারা বাংলাদেশ থেকে আগত ২০২৩ সালের ৫৪ জন সফল বীমাকর্মীকে বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হয় এবং ২৭ জন কর্মকর্তা-কর্মচারীকে সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি কোম্পানির ভবিষ্যত উন্নতি কামনা করে বক্তব্য রাখেন এবং সেবার মান বজায় রেখে কোম্পানির উত্তরোত্তর সাফল্য কামনা করে অন্যান্য বক্তারা বক্তব্য রাখেন। কোম্পানির সিইও এস এম জিয়াউল হক, এফএলএমআই সমাপনী বক্তব্যের মাধ্যমে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Facebook Comments Box
advertisement

Posted ৮:০৯ পূর্বাহ্ণ | শনিবার, ২০ এপ্রিল ২০২৪

দৈনিক গণবার্তা |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

সম্পাদকঃ শাহিন হোসেন

বিপিএল ভবন (৩য় তলা ) ৮৯, আরামবাগ, মতিঝিল, ঢাকা ।

মোবাইল : ০১৭১৫১১২৯৫৬ ।

ফোন: ০২-২২৪৪০০১৭৪ ।

ই-মেইল: ganobartabd@gmail.com